Home পাকিস্তান আর কত সহ্য করব? কামরান আকমলের প্রশ্ন

আর কত সহ্য করব? কামরান আকমলের প্রশ্ন

by Sha id
আর কত সহ্য করব? কামরান আকমলের প্রশ্ন

আর কত সহ্য করব? কামরান আকমলের প্রশ্ন

আর কত সহ্য করব? কামরান আকমলের প্রশ্নবাংলাদেশের বিরুদ্ধে শুক্রবার থেকে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলবে পাকিস্তান। সেই সিরিজের জন্য ১৫ জনের স্কোয়াড ঘোষণা করা হয়েছে। যাতে শোয়েব মালিক ও মোহাম্মদ হাফিজের মতো অভিজ্ঞরা থাকলেও জায়গা হয়নি বর্ষীয়ান উইকেটকিপার-ব্যাটসম্যান কামরান আকমলের। যা তিনি একেবারেই মানতে পারছেন না।

পাকিস্তানের এক নিউজ চ্যানেলে তিনি বলেছেন, “আমি এখনও হাল ছেড়ে দিচ্ছি না। তবে সব কিছুরই তো একটা সীমা রয়েছে। পাঁচ বছর হয়ে গেল নতুন সিস্টেম আনার। যাতে সেরা মানের ক্রিকেটার, সেরা প্রতিভা ও যারা পারফরম্যান্স করবে, তাদের এমনিতেই বিবেচিত হওয়ার কথা জাতীয় দলের জন্য। আমাকে কি দলে আসার জন্য ভারতে বা অস্ট্রেলিয়ায় গিয়ে পারফর্ম করে আসতে হবে? আমি পাকিস্তানের ক্রিকেটার। গত পাঁচ বছর ধরে পারফর্ম করে চলেছি। আর কত সহ্য করব? আমার কি প্রধানমন্ত্রীর কাছে যাওয়া উচিত? বলা উচিত যে গত পাঁচ বছর ধরে এটা আমার পারফরম্যান্স?”

তিনি আরও বলেছেন, “কেউ যদি আমার চেয়ে পারফরম্যান্সে এগিয়ে থাকে, তবে কিছু বলার নেই। আমাকে না হয় দরকার পড়লে শুধু উইকেটকিপার হিসেবেই খেলানো হোক। টি-টোয়েন্টিতে কিন্তু জায়গা রয়েছে। তবু ইচ্ছাকৃতভাবে অন্য কাউকে খেলানো হচ্ছে। এটা পাকিস্তানের দল। পাকিস্তানের স্বার্থকে সবার আগে রাখা উচিত। যে পারফরম্যান্স করবে, তারই দলে আসা উচিত। আমার মতো আরও কয়েক জন ক্রিকেটার আছেন, যারা দলে আসতেই পারেন। যেমন ফওয়াদ আলম। ওর পারফরম্যান্সটা দেখা হোক। ওর ক্ষেত্রেও সীমা পেরিয়ে গিয়েছে ব্যাপারটা। আর আমি কি পারফরম্যান্স ছাড়া কথা বলছি?

You may also like

Leave a Comment