Home অস্ট্রেলিয়া এখনই বাংলাদেশ সফর নিয়ে ভাবছে অস্ট্রেলিয়া

এখনই বাংলাদেশ সফর নিয়ে ভাবছে অস্ট্রেলিয়া

by Sha id
এখনই বাংলাদেশ সফর নিয়ে ভাবছে অস্ট্রেলিয়া

এখনই বাংলাদেশ সফর নিয়ে ভাবছে অস্ট্রেলিয়া

এখনই বাংলাদেশ সফর নিয়ে ভাবছে অস্ট্রেলিয়াবাংলাদেশে আসার আগে প্রস্তুতিতে কোনো ঘাটতি রাখতে চাইছে না অস্ট্রেলিয়া। এখন থেকেই নিজেদের প্রস্তুত করছে অস্ট্রেলিয়া জুনে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের দুটি ম্যাচ খেলতে বাংলাদেশ সফর করবে অস্ট্রেলিয়া। এখন থেকেই বাংলাদেশ সফরের ছক আঁকা শুরু করেছে তারা। 

অস্ট্রেলিয়া ‘এ’ দল এই মুহূর্তে ইংল্যান্ড লায়ন্সের সঙ্গে সিরিজ খেলছে ঘরের মাঠে। তাদের বিপক্ষে চার দিনের ম্যাচটিতে যে দলটি খেলছে, সেটি অনেকটাই বাংলাদেশ সফরের কথা মাথায় রেখে গড়া। এ দলে খেলা মোসেস হেনরিকস তাঁর ক্যারিয়ারে এ পর্যন্ত খেলা সব কটি টেস্টই খেলেছেন উপমহাদেশের কন্ডিশনে। এ বছর প্রথম শ্রেণির ক্রিকেটে ৫৬.৬২ গড়ে ৪৫৩ রান করেছেন তিনি। আছেন আরেক অলরাউন্ডার মার্কাস স্টইনিসও। খেলছেন স্পিনার মিচেল সোয়েপসন। বাংলাদেশ সফরে নাকি একজন অলরাউন্ডার ও বাড়তি স্পিনার নিয়ে খেলবে অস্ট্রেলিয়া। ফক্স স্পোর্টসের খবরে এমন ইঙ্গিতই মিলেছে। ইংল্যান্ড লায়ন্সের বিপক্ষে দল কেমন করবে, সেটির ওপর নির্ভর করছে অনেক কিছুই।
অস্ট্রেলিয়ার নির্বাচক ট্রেভর হনস বলেছেন, ‘এই দলটায় অনেক তরুণ ক্রিকেটারের মিশ্রণ আছে। ওদের সুযোগ এখন, আগামীর টেস্ট দলে জায়গা করে নেওয়ার। ওদের পরীক্ষাটাও ভালো হবে। এই ইংল্যান্ড দলটা শক্তিশালী

You may also like

Leave a Comment